Tuesday 24 August 2010

ব্যাপক বিনোদন

আমাদের জীবনে আনন্দের বড়ো অভাব। কখনও কখনও জীবনটা বড়ো পানসে লাগে, বিনোদন না-থাকলে উপায়ই ছিল না!

আমাকে যখন একজন ফোন করে বললেন, ওমুক নিক আপনাকে নিয়ে কঠিন একটা লেখা দিয়েছে। আমি হাসিতে উড়িয়ে দিলাম কারণ একটা প্রতিযোগিতায় অনেকের সঙ্গে এই মানুষটাও ছিলেন। মাত্র প্রতিযোগিতা শেষ হলো এখনও এই মানুষটা আমাকে নিয়ে পোস্ট দেয়ার মতো মূর্খতা করবেন এটা অবিশ্বাস্য!
বাস্তবে দেখা গেল মানুষটা ঠিক-ঠিক আমাকে নিয়ে পোস্ট দিয়েছেন। আমি হতভম্ব হয়ে ভাবছিলাম, একটা মানুষের বুদ্ধি-শুদ্ধি কোন পর্যায়ে গেলে তিনি এমনটা করতে পারেন!

আমাকে নিয়ে কঠিন পোস্ট। আমার বিষণ্ন হওয়ার কথা কিন্তু পড়ে আমি খুব মজা পাচ্ছিলাম। তড়িঘড়ি করে প্রিন্ট নিয়ে রাখলাম, খোদা-না-খাস্তা হারিয়ে যায় যদি, এমন মূল্যবান দস্তাবেজ হাতছাড়া করা চলে না। আজও পড়লাম। সেই আগের মতই ব্যাপক বিনোদন পেলাম।
মোতাব্বির কাগু-এর মন্তব্য, "...আর দুর্জনেরা বলে ফিফা নিক ৫ জনে চালায়। তাই পুরষ্কার না পাইয়া ভালই হইছে। কে যাইত পুরষ্কার আনতে?? বাকিদের কি হইত???"

পোস্টদাতা পোস্টটা শেষ করেছেন এটা বলে, "...সাবমেরিন ক্যাবল কাটা যাওয়ায় গত কয়েকদিন ইন্টারনেট থেকে দূরে ছিলাম। প্রতিক্রিয়া জানাতে তাই দেরি হল।"

হা হা হা। ব্লগের ভাষায় হাহাপগে। এতো বিনোদন যেখানে সেখানে একজন মানুষ বিমর্ষ থাকে কেমন করে!

*বাংলা ব্লগের গরীব অ্যামবেসেডর: http://www.somewhereinblog.net/blog/Fusion5/29136846   

2 comments:

© ডিউক জন said...

ইউ রাইট, শুভ ভাই। ওখানে আমি যখনই ঢুকি, মন ভাল হয়ে যায়। বিনোদনের অভাব নেই।

আলী মাহমেদ - ali mahmed said...

:D © ডিউক জন