Sunday 15 August 2010

ডান-বাম

মাহবুব সুমন আমার এখানে এসেছিলেন সম্ভবত ২০০৮-এ। আমি খানিকটা ভয়ে ভয়ে ছিলাম কারণ সঙ্গে তিনি একজন দাঁতের ডাক্তার নিয়ে এসেছিলেন। এমন একজন যুদ্ধংদেহি মানুষ, সঙ্গে আবার দাঁতের ডাক্তার; একেক করে আমার দাঁতগুলো উপড়ে ফেললে আটকাত কে?

মানুষটা আমার সঙ্গে ছবি না উঠিয়ে উঠালেন গিয়ে এর সঙ্গে (যে তার প্যান্ট সামলাতে জানে না, খুলে পড়ে যাচ্ছে)! ছ্যা, কই এ আর কই আমি!

এখন ওয়েবে ছবি দেয়ার হ্যাপাও কম না। ইচ্ছা থাকা সত্ত্বেও দাউদ হায়দারের ছবি দিতে পারিনি। কীসব জটিলতা!
মাহবুব সুমনের অনুমতি ব্যতীত ছবিটা ছাপিয়ে দিলাম তবে তাঁর ওয়েব নিরাপত্তার কারণে ডান পাশেরটা, না বাম পাশেরটা মাহবুব সুমন এই বিষয়ে বিস্তারিত বলা থেকে বিরত রইলাম।

বিঃ দ্র: আমাকে শত লোভ দেখিয়েও লাভ নাই এই তথ্যটা আমি ফাঁস করব না। আর যাই হোক নীতি বিসর্জন দিতে পারব না।


* মানুষগুলো খাবার আর টয়লেট নিয়ে কেন যে ধস্তাধস্তি করে, কে জানে! : http://www.somewhereinblog.net/blog/sumonmahbubsblog/28834380

No comments: